খেলা

রবিবার, ০৫ জানুয়ারী, ২০২০ (১০:৩৩)

গেইল আসছেন আগামীকাল, খেলবেন শেষ পর্বে

গেইল আসছেন আগামীকাল, খেলবেন শেষ পর্বে

বঙ্গবন্ধু বিপিএল টি-টোয়েন্টি ক্রিকেট মাতাতে সোমবার (৬ জানুয়ারি) ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। চলমান আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ৭ জানুয়ারি রাজশাহী রয়্যালসের বিপক্ষে খেলবেন তিনি।

বিপিএলের সবচেয়ে সফল বিদেশি পারফরমার ক্রিস গেইল সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফটে তার নাম দেখে অবাকই হয়েছিলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। ফলে বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয় প্রথমে। কিন্তু পরবর্তী সময় তার সঙ্গে আলাপ-আলোচনা করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। অবশেষে দলটি জানায়, বিপিএলের শেষ দিকে খেলবেন গেইল।

অবশ্য গেইলকে ছাড়াই এখন পর্যন্ত দুর্দান্ত পারফর্ম করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে বিপিএলের শীর্ষে চট্টগ্রাম। চলতি বিপিএলে সর্বোচ্চ ও বিপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দলীয় রানও করে বন্দর নগরীর দলটি। তিনি আসার পর ঢাকায় শেষ পর্বে কোয়ালিফায়ার ও এলিমিনেটর পর্ব বা নকআউট পর্বের আগে দুটি রবিন লিগের ম্যাচ বাকি থাকবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। বাঁ-হাতি এই ব্যাটসম্যান ৬ জানুয়ারি ঢাকা আসার পর যে দুই ম্যাচ পাবেন, তার কোনোটি না জিতলেও হয়তো সেরা চারে থাকবে চট্টগ্রাম।

শনিবার (৪ জানুয়ারি) সিলেট পর্বের শেষ দিন খুলনা টাইগার্সকে ৬ উইকেটে হারানো চট্টগ্রাম এখন ১০ ম্যাচে সর্বাধিক ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে সবার উপরে (এ রিপোর্ট লেখা পর্যন্ত)। তবে গতকাল রাতের ম্যাচে সিলেট থান্ডার্সকে হারাতে পারলে সমান ১০ খেলায় ১৪ পয়েন্ট হয়ে যাবে রাজশাহী রয়্যালসেরও। আগামী ৭ ও ১১ জানুয়ারি শেরে বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শেষ দুটি ম্যাচ এই রাজশাহীর বিপক্ষে। এখন দেখার বিষয় চট্টগ্রাম না রাজশাহী- কোন দল এগোবে আর কে পেছাবে।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ভারতকে গুঁড়িয়ে দাপটে ছুটছে নিউজিল্যান্ড

জয়ে ফেরার মিশনে শুরুতেই উইকেট পেল টাইগাররা

জাতীয় হ্যান্ডবলের গোলরক্ষক সোহান নিহত

জিতল ইন্টার মিলান

একমাত্র ক্রিকেটার হিসেবে বিরল রেকর্ডটা গড়ে ফেললেন টেলর

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জমজমাট লড়াই শুরু আজ

পাকিস্তানকে হারাল বাংলাদেশ

টেস্টের চেয়ে টি-টোয়েন্টিই বেশি কঠিন: স্মিথ

সর্বশেষ খবর

বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটা, রিজভীসহ আহত ৭

বিকেলে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

করোনাভাইরাস: পুলিশ তুলে নিয়ে গেলে আর খোঁজ মিলছে না

ভারতকে গুঁড়িয়ে দাপটে ছুটছে নিউজিল্যান্ড