খেলা

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ (১০:৪১)

বার্সার কাছে হেরে ইন্টার মিলানের বিদায়

বার্সার কাছে হেরে ইন্টার মিলানের বিদায়

লিওনেল মেসি-জেরার্ড পিকে বিহীন বার্সেলোনার কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেল ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। অন্যদিকে ঘরের মাঠে স্লাভিয়া প্রাগের বিপক্ষে জয়ে ‘এফ’ গ্রুপ থেকে শেষ ষোলোতে বার্সেলোনার সঙ্গী হয়েছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড। মঙ্গলবার রাতে ইন্টারের মাঠ সান সিরোতে ২-১ ব্যবধানের জয় পেয়েছে ভালভার্দের দল।

নিজেদের প্রথম ৫ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে আগেই শেষ ষোলোর টিকিট কেটে রেখেছিলো স্প্যানিশ জায়ান্টরা। এ মৌসুমের ‘ডেথ গ্রুপ’ এই গ্রুপের অন্য দুই দল ইন্টার মিলান ও বরুশিয়া ডর্টমুন্ড ৭ পয়েন্ট করে নিয়ে সমান আশায় বাঁচিয়ে রেখেছিলেন। গতকাল রাতে ডর্টমুন্ড নিজেদের পয়েন্ট ১০ করে ফেললেও ৭ পয়েন্ট নিয়েই বিদায় নিতে হলো ইন্টার মিলানকে। গ্রুপের অপেক্ষাকৃত দুর্বল দল স্লাভিয়া প্রাগের সংগ্রহ শেষ পর্যন্ত ২ পয়েন্ট।

কঠিন সমীকরণের ম্যাচে ২৩ মিনিটে গোল হজম করে বসেন কন্তের শিষ্যরা। বার্সাকে এগিয়ে দেন চ্যাম্পিয়নস লিগে প্রথম ম্যাচ খেলতে নামা কার্লেস পেরেজ। তবে প্রথমার্ধেই সেই গোল পরিশোধ করে আশা জাগিয়ে রেখেছিলেন রোমেলু লুকাকু। ৪৪ মিনিটে বার্সার জালে বল জড়ান এই বেলজিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে আরো মরিয়া হয়ে ওঠে ইন্টার মিলান। কিন্তু ভাগ্য তাদের সাথে ছিলো না। লাওটারো মার্টিনেজের দুটি গোল অফসাইডের কারণে নষ্ট হয়। উল্টো ৮৬ মিনিটে লুইস সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের সামান্য বাইরে থেকে নিচু শটে ইন্টার গোলরক্ষককে পরাস্ত করেন বদলি খেলোয়াড় আনসু ফাতি। সদ্য ১৭ পেরোনো এই ফরোয়ার্ড মাঠে নেমেছিলেন তখন দুই মিনিটও হয়নি। চ্যাম্পিয়নস লিগে ফাতির এটি তৃতীয় ম্যাচে প্রথম গোল।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর মিশন বাংলাদেশের

সাকিবপত্নীর পছন্দের খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

পাকিস্তানের কাছে টি-২০ সিরিজ হারলো বাংলাদেশ

বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা ধরে রাখল ফিলিস্তিন

ভ্যালেন্সিয়ার মাঠে হোঁচট খেলো বার্সেলোনা

প্রথম দল হিসেবে ৫ লাখ রানের মালিক ইংল্যান্ড

ঘুরে দাঁড়াতে আজ আবারো মাঠে নামবে বাংলাদেশ

অস্ট্রেলিয়ান ওপেন: রুদ্ধশ্বাস জয়ে চতুর্থ রাউন্ডে ফেদেরার

সর্বশেষ খবর

শাহ এএমএস কিবরিয়ার ১৫ তম মৃত্যুবার্ষিকী আজ

সেই ধর্ষক ৪ বন্ধু কারাগারে

বিদেশে মসজিদ নির্মাণে অর্থায়ন বন্ধ করছে সৌদি

করোনা ভাইরাসে আতঙ্কে চীনারা, মৃত বেড়ে ৮০