খেলা

সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯ (১১:১১)

শেষ ম্যাচে সিরিজ নিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

শেষ ম্যাচে সিরিজ নিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ তৃতীয় ম্যাচে নিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ। রবিবার (৮ ডিসেম্বর) সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে তারা। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছিল ভারত। ১১ ডিসেম্বর মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচে নামবে দুদল।

প্রথমে ব্যাট করে পুরো ২০ ওভার ব্যাটিং করে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে ভারত। ভারতের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন শিভাম দুবে। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন ঋসভ পন্ত। ওয়েস্ট ইন্ডিজের কেসরিক উইলিয়ামস ও হেইডেন ওয়ালস ২টি করে উইকেট শিকার করেন। এই লক্ষ্য ১৮ ওভার ৩ বল খেলে টপকে যায় ওয়েস্ট ইন্ডিজ। ২ উইকেট হারিয়ে তারা করে ১৭৩ রান।

উইন্ডিজের হয়ে ওপেনার লিন্ডে সিমন্স ৬৭ রান তরে অপরাজিত থাকেন। হয়েছেন ম্যাচ সেরাও। দ্বিতীয় সর্বোচ্চ ৪০ রান আসে আরেক ওপেনার এভিন লুইসের ব্যাটে ভারতের হয়ে একটি করে উইকেট তুলে নেন ওয়াসিংটন সুন্দর ও রবিন্দ্র জাদেজা। টি-টোয়েন্টি ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ শেষবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল ২০১৮ সালে। এখন ভারতের বিপক্ষে যদি এই সিরিজটি তারা না জেতে তাহলে টি-টোয়েন্টিতে কোন সিরিজ জয় ছাড়াই শেষ করতে হবে ২০১৯ সাল।

আজকের ম্যাচটিতে ১৯ রান করে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক হয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এখন ৭৪ ম্যাচ খেলে তার রান ২৫৬৩। অন্যদিকে দ্বিতীয়স্থানে রয়েছে রোহিত শর্মা। ১০৩ ম্যাচ খেলে তিনি করেছেন ২৫৬২ রান। আজকেই মূলত রোহিত শর্মার কাছ থেকে সর্বোচ্চ রানের খেতাবটি নিয়েছেন কোহলি। তাও ১ রানের ব্যবধানে!

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর মিশন বাংলাদেশের

সাকিবপত্নীর পছন্দের খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

পাকিস্তানের কাছে টি-২০ সিরিজ হারলো বাংলাদেশ

বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা ধরে রাখল ফিলিস্তিন

ভ্যালেন্সিয়ার মাঠে হোঁচট খেলো বার্সেলোনা

প্রথম দল হিসেবে ৫ লাখ রানের মালিক ইংল্যান্ড

ঘুরে দাঁড়াতে আজ আবারো মাঠে নামবে বাংলাদেশ

অস্ট্রেলিয়ান ওপেন: রুদ্ধশ্বাস জয়ে চতুর্থ রাউন্ডে ফেদেরার

সর্বশেষ খবর

শাহ এএমএস কিবরিয়ার ১৫ তম মৃত্যুবার্ষিকী আজ

সেই ধর্ষক ৪ বন্ধু কারাগারে

বিদেশে মসজিদ নির্মাণে অর্থায়ন বন্ধ করছে সৌদি

করোনা ভাইরাসে আতঙ্কে চীনারা, মৃত বেড়ে ৮০