খেলা

মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯ (১৩:৩৮)

‘মার্কা লিজেন্ড’ পুরস্কার পেলেন রোনালদো

‘মার্কা লিজেন্ড’ পুরস্কার পেলেন রোনালদো

মর্যাদাপূর্ণ ‘মার্কা লিজেন্ড’ পুরস্কার পেলেন বিশ্বব্যাপী তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। মাদ্রিদের টেটরো রেইনা ভিক্টোরিয়াতে এক অনাড়ম্বর আয়োজনে তাঁর হাতে এ পুরস্কারটি তুলে দেন স্প্যানিশ জনপ্রিয় গণমাধ্যম মার্কার ডিরেক্টর হুয়ান লাগনাসিও গায়ার্দো। এ সময় রোনালদোকে দেখার জন্য ভিড় করেছিলেন ভক্তরা।

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ফেলিপে দেল কাম্পো, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেস ও রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস।

পুরস্কার পেয়ে গণমাধ্যমকে রোনালদো বলেন, ‘এই ট্রফিটি আমার মিউজিয়ামের সেরা জায়গাটিতেই স্থান পাবে। মাদ্রিদ আমার কাছে বিশেষ কিছু। আমি অনেক জায়গাই ভ্রমণ করেছি, তবে মাদ্রিদ সব থেকে আলাদা। মূলত রিয়াল মাদ্রিদে আমার সফলতার জন্যই এই পুরস্কারটি পেলাম।’

তিনি আরো বলেন, ‘এটি একটি স্প্যানিশ ট্রফি এবং এটা পেয়ে আমি খুবই সম্মানিত বোধ করছি। এটা অর্জন করার পেছনে যারা সাহায্য করেছেন, সবার প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য গর্বের এবং আমি আশা করি মাদ্রিদে খুব দ্রুতই ফিরবো।’

এর আগে এই পুরস্কারটি ঘরে তোলেন রাফায়েল নাদাল, মাইকেল জর্ডান, মাইকেল ফেলেপস, মার্ক মারকুয়েস, পাও গ্যাসলো, মিগুয়েল ইনদুরাইন, উসাইন বোল্ট ও রজার ফেদেরার। আর ফুটবলারদের মধ্যে লিওনেল মেসি, রাউল গঞ্জালেস, দিয়েগো ম্যারাডোনা, পেলে ও পাওলো মালদিনি।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

আফগানদের গুঁড়িয়ে মাসাকাদজার দাপুটে বিদায়

ম্যানসিটি ও বায়ার্নের বড় জয়

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত

রিয়ালকে একাই উড়িয়ে দিলেন ডি মারিয়া

দাপুটে জয়ে ফাইনালে বাংলাদেশ

ভারত-দক্ষিণ আফ্রিকা লড়াই আজ

ডর্টমুন্ডের সঙ্গে গোলশূন্য ড্র করল বার্সেলোনা

ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ : ফাইনালে ওঠার চ্যালেঞ্জ আজ

সর্বশেষ খবর

স্বৈরশাসক সিসি'র পদত্যাগের দাবিতে উত্তাল মিসর

সৌদি আরব ও আমিরাতে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে আসছে Redmi 8A, ফাঁস হল ডিজাইন

প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন