জাতীয়

মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০১৯ (১০:৪০)

জাতীয় সরকারের প্রস্তাব বিএনপির রঙ্গিন খোয়াব: সেতুমন্ত্রী

জাতীয় সরকারের প্রস্তাব বিএনপির রঙ্গিন খোয়াব: সেতুমন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির জাতীয় সরকারের প্রস্তাব রঙ্গিন খোয়াব। তাদের এ স্বপ্ন বাস্তবে রুপ পাবে না।

তিনি বলেন, বিএনপির জাতীয় সরকারের প্রস্তাব মামাবাড়ির আবদার। বিএনপির জাতীয় সরকারের প্রস্তাব বাস্তবে রুপ পাবে না। তারা শান্তিপূর্ণ আন্দোলন করুক। কিন্তু আন্দোলনের নামে সহিংসতা করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে।

ওবায়দুল কাদের আজ সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপ-কমিটির উদ্যোগে দলের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সম্পাদিত ‘শুভ জন্মদিন অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ বইয়ের মোড়ক উম্মোচন করেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা শুনে মাঝে মাঝে মনে হয় তিনি ব্যার্থতার হতাশায় অসংলগ্ন প্রলাপ করছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক আখতার হোসেনের সঞ্চালনায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা উপমন্ত্রী

ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবু আহমেদ মন্নাফি, হুমায়ুন কবির ও অ্যাডভোকেট নুরুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, গোলাম আশরাফ তালুকদার ও কাজী মোরশেদ কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

সেতুমন্ত্রী বলেন, জমি দখল, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজের স্থান আওয়ামী লীগে হবে না। দুর্ণীতিবাজদের ছাড় দেয়া হবে না। ত্যাগী ও যোগ্যদের জন্য আওয়ামী লীগের দরজা খুলে দিতে হবে। পরগাছা মুক্ত আওয়ামী লীগ তৈরি করতে হবে। বঙ্গবন্ধুর আওয়ামী লীগে দু:সময়ের নেতারা কোনঠাসা হতে পারে না। আওয়ামী লীগকে বিশুদ্ধ করতে হবে।

দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, রাজনীতিতে অনেক খেলা হতে পারে। সে কারণে নিজ ঘরে বিরোধ থাকলে তা সমাধান করতে হবে। ঘরের বিরোধ অনেক সময় ক্ষতির কারণ হয়।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক যুবকের চেয়ে বেশি পরিশ্রমি। তাঁর তুলনা তিনি নিজেই। তিনি পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন না। ভাবেন পরবর্তী জেনারেশন নিয়ে। তিনি ভাবেন ভিশন ২০২১ এবং ২০৪১ দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করার বিষয় নিয়ে। সে কারণে তিনি রাষ্ট্রনায়ক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকে হত্যার ৪৪ বছর পরেও শেখ হাসিনার মতো দক্ষ ও যোগ্য নেতার জন্ম দেশে হয়নি। সারা বিশ্ব শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। তিনি বাংলাদেশকে বিশ্বে উজ্জল করেছেন। আওয়ামী লীগ নেতা-কর্মীদের বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার জীবন থেকে শিক্ষা নিতে হবে।

সূত্রঃ বাসস

এছাড়াও রয়েছে

সিনহা হত্যাকাণ্ড দুই বাহিনীর সম্পর্কে প্রভাব ফেলবে না

দেশে করোনায় আরও ৩৯ মৃত্যু, শনাক্ত ২৯৭৭

টেকনাফ থানার ওসি প্রত্যাহার

টেকনাফ থানার ওসি প্রদীপ গ্রেপ্তার

করোনাভাইরাসে বাংলাদেশে আরও ৩৩ জনের মৃত্যু

কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারত : প্রধানমন্ত্রী

মেজর সিনহার মৃত্যুর ঘটনায় আদালতে বোনের মামলা

লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত

আরও খবর

  • সিনহা হত্যার বিচারের দাবিতে রিটায়ার্ড আর্মড অফিসারদের রাস্তায় নামার হুশিয়ারি

    সিনহা হত্যার বিচারের দাবিতে রিটায়ার্ড আর্মড অফিসারদের রাস্তায় নামার হুশিয়ারি

  • ১১ দিনের ব্যবধানে আবারও বাড়ল স্বর্ণের দাম

    ১১ দিনের ব্যবধানে আবারও বাড়ল স্বর্ণের দাম

  • এই প্রথম বাংলাদেশে ল্যাপটপ বিক্রির ঘোষণা হুয়াওয়ের

    এই প্রথম বাংলাদেশে ল্যাপটপ বিক্রির ঘোষণা হুয়াওয়ের

  • রোনালদোর পাশে বসলেন লুকাকু

    রোনালদোর পাশে বসলেন লুকাকু

সর্বশেষ খবর

দেশে করোনায় আরও ৩৯ মৃত্যু, শনাক্ত ২৯৭৭

ইন্টারেই থেকে যাচ্ছেন সানচেজ

মন্ত্রণালয়ের পরিপত্র জারি, আরও ভয়ঙ্কর হবে স্বাস্থ্য খাত

টেকনাফ থানার ওসি প্রদীপ গ্রেপ্তার