সংস্কৃতি-বিনোদন

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০ (১৫:৩০)

এই মনগড়া তদন্ত মানি না, বললেন সালমান শাহর মা

এই মনগড়া তদন্ত মানি না, বললেন সালমান শাহর মা

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুরহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে তার পরিবার। গতকাল সোমবার পিবিআইর সংবাদ সম্মেলনের পরপরই তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সালমান শাহর মা নীলা চৌধুরী বলেন, 'এই প্রতিবেদন মনগড়া। এটা আমি মানি না, মানবো না।'

তিনি বলেন, প্রতিবেদনে যে সাক্ষীর কথা বলা হয়েছে সেগুলো সাজানো। বিপ্লব যে বলছে ইমনের (সালমান শাহ) বন্ধু... কী নাম, সৌমিক? সে তো ইমনের বন্ধু ছিল না, সৌমিক ছিল সামিরার পুরোনো প্রেমিক।' তিনি বলেন, তার সন্তানের সঙ্গে তার তো কোনো বিরোধ ছিল না। এ সবকিছুই সাজানো নাটক, আমি মানি না, মানবো না।

সালমান শাহর পরিবারের অন্য সদস্যরাও বলেছেন পিবিআইর উল্লিখিত তদন্ত প্রশ্নবিদ্ধ। আলমগীর কুমকুম সালমান শাহর মামা। তিনি এখন সিলেট নগরীর দাড়িয়াপাড়ার সালমান শাহ হাউসেই থাকেন। পিবিআইর সংবাদ সম্মেলনের পর গতকাল আলমগীর কুমকুমও প্রতিক্রিয়া দেন। তিনি ওই প্রতিবেদন প্রত্যাখ্যান করে বলেন, 'পিবিআইর তদন্তে আলামত বিশ্নেষণ করা হয়নি। রাজসাক্ষীর সঙ্গে কথা বলা হয়নি। এ তদন্ত প্রশ্নবিদ্ধ।'

তিনি বলেন, পৃথিবীতে একমাত্র সালমান শাহ এমন একজন তারকা, তার জন্য ৪৬ ভক্ত আত্মাহুতি দিয়েছেন। তিনি বলেন, সামিরাকে (সালমানের সাবেক স্ত্রী) ডিভোর্স করার সিদ্ধান্ত নেওয়ার একরাতের মধ্যেই তাকে (সালমান) সরিয়ে দেওয়া হয়।

আলমগীর কুমকুম বলেন, প্রয়োজনে উচ্চ আদালত কিংবা আন্তর্জাতিক আদালতে যাব। যতদিন বেঁচে থাকব সালমান ভক্তদের নিয়ে আন্দোলন করে যাব। প্রশ্ন রেখে তিনি বলেন, পিবিআই প্রতিবেদন দেবে আদালতে। সংবাদ সম্মেলন করে তা প্রকাশ করার মানে কী।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

এবার করোনা কেড়ে নিল হলিউডের কালজয়ী অভিনেতার প্রাণ

করোনায় সঙ্গীতশিল্পী জন প্রাইনের মৃত্যু

করোনা থেকে পুরোপুরি সেরে উঠেছেন হ্যারি পটারের স্রষ্টা

আবারও প্রচারে ‘কোথাও কেউ নেই’ ও ‘বহুব্রীহি’

করোনায় প্রাণ গেলো ‘লিন অন মি’র গায়ক বিল উইথার্সের

করোনায় এবার মারা গেলেন কমেডিয়ান লার্জ

চলে গেলেন স্টার ওয়ারস'র অভিনেতা অ্যান্ড্রেইউ জ্যাক

পহেলা বৈশাখে ছায়ানটের অনুষ্ঠান হচ্ছে না

সর্বশেষ খবর

ঢাবির ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিপত্র : ছুটির আওতার বাইরে যেসব খাত

চাঁদপুর লকডাউন

আফগানিস্তানে মার্কিন বিমান ঘাঁটিতে ৫ দফা রকেট হামলা