সংস্কৃতি-বিনোদন

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ (১০:৪৭)

আসছে Matrix এর নতুন পর্ব

আসছে Matrix এর নতুন পর্ব

আবারো পর্দায় আসছে ‘ম্যাট্রিক্স’ সিরিজের নতুন কিস্তি। এই খবরটি এরইমধ্যে জেনে গেছে বিশ্বের ‘ম্যাট্রিক্স’ ভক্তরা। ১৯৯৯ সালে ‘দ্য ম্যাট্রিক্স’ দিয়ে শুরু হওয়া সিনেমার তৃতীয় কিস্তি ‘দ্য ম্যাট্রিক্স রেভলিউশন’। এরপর ১৬ বছর কেটে গেলেও তুমুল জনপ্রিয় এই সিরিজের চতুর্থ পর্বের অপেক্ষা অবশেষে শেষ হতে যাচ্ছে।

২০২০ সালের শুরুর দিকে চতুর্থ পর্বের কাজ শুরু হবে। এখানে বরাবারের মতো নিও চরিত্রে থাকবেন কানাডিয়ান অভিনেতা ও সংগীতশিল্পী কিয়ানু রিভস।

লানা ওয়াচোস্কির পরিচালনায় এই পর্বেও রিভসের সঙ্গে থাকবেন ক্যারি আন মোস। রিভস এই সিনেমাতে অভিনয় প্রসঙ্গে হলিউড গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাত্কারে বলেন, ‘এটি আনন্দের একটি সংবাদ আমাদের সবার জন্য। যারা একসঙ্গে আগের পর্বগুলো করেছি। এই সিনেমার অন্যন্য একটি উদাহরণ এর জনপ্রিয়তা। নিও হয়ে ফেরার ইচ্ছাটা ভেতরে অনেকদিন পুষেছি। সেটি অবশেষে সফল হতে যাচ্ছে। এছাড়া এখানে আমি যাদের সঙ্গে কাজ করবো তাদের সঙ্গে আমার ভীষণ ভালো বোঝাপড়া। এটিই আমার কাছে সবচেয়ে ভালোলাগার বিষয়।’

পরিচালক লানা বলেন, ‘গত ২০ বছর লিলি ও আমি অনেককিছুই ভেবেছি এবং অবশেষে আমাদের বাস্তবতা প্রাসঙ্গিক হতে চলেছে। এই চরিত্রগুলোকে জীবনে ফিরে পেয়ে আমি খুব খুশি। দারুণ সব মেধাবী বন্ধুর সঙ্গে কাজ করার সুযোগ হচ্ছে।’

ওয়ার্নার ব্রোস পিকচার গ্রুপের চেয়ারম্যান টবি এমরিচ এই ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। টবি উচ্ছ্বাস প্রকাশ করে জানান, লানা ‘দ্য ম্যাটিক্স’-এর নতুন পর্বটি লিখেছেন ও পরিচালনাও করছেন তিনি।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বাংলাদেশে গাইতে আসবেন রানু!

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানে কি ঘটেছিল!

প্রধানমন্ত্রীর সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা অনুদান প্রদান

২৫০ কোটি টাকা পাচ্ছে বিএফডিসি

টিভিতে জাতীয় কবির প্রয়াণ দিবসের আয়োজন

অভিনেতা বাবর আর নেই

রেলস্টেশন থেকে সোজা মুম্বাইয়ের স্টুডিওতে সেই রানু মণ্ডল

ঔপন্যাসিক রিজিয়া রহমান আর নেই

সর্বশেষ খবর

নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১০

রবিবার থেকে দেশে বৃষ্টিপাত বাড়বে

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত