রাজধানী

বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারী, ২০২১ (১১:১৮)

উত্তরায় বার-হোটেলে পুলিশের অভিযান, গ্রেফতার ৮

উত্তরায় বার-হোটেলে পুলিশের অভিযান, গ্রেফতার ৮

রাজধানীর উত্তরায় বিভিন্ন ক্লাব, বার, হোটেল ও রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিয়ার ও বিদেশি মদসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উইলিয়াম রোজারিও (৩৮), শাওন (২৭), ইমরান (২৫), শমির উদ্দিন (৩০), কাওছার কিবরিয়া (৫১), মো. রিপন (২৮), মো. রাজন (২৮) ও সহিদুর রহমান মিজান (২৫)।

মঙ্গরবার (২ ফেব্রুয়ারি) উত্তরার ৩ ও ৫ নম্বর সেক্টরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। অভিযানটি উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার মো. শহিদুল্লাহর নেতৃত্বে পরিচালিত হয়।

এ বিষয়ে উত্তরা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদার বলেন, ৩ নম্বর সেক্টরসহ প্যারাডাইস টাওয়ারে অবস্থিত ব্যাম্বু স্যুট চাইনিজ রেস্টুরেন্ট থেকে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের চারটি খালি বোতল উদ্ধারসহ উইলিয়াম রোজারিও, শাওন, ইমরান ও শমির উদ্দিনকে গ্রেফতার করা হয়। ৫ নম্বর সেক্টর ২ নম্বর রোডে অবস্থিত লিজেন্ড ক্লাব বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশি মদসহ সাহিদুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়।

মো. কামরুজ্জামান সরদার বলেন, এছাড়া ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণি রোডে অবস্থিত এয়ারোলিং আবাসিক হোটেল থেকে ছয়টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতলসহ কাওছার কিবরিয়া, মো. রিপন ও মো. রাজনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও উত্তরা ৯ নম্বর সেক্টরসহ হোটেল গ্র্যান্ড প্যালেস, হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরসহ হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরসহ হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডে অবস্থিত লাভলীন রেস্টুরেন্টের পঞ্চমতলায় একটি সিসাবারে অভিযান পরিচালনা করে সরঞ্জামাদি জব্দ করা হয়। একই ভবনে অবস্থিত একটি স্পা হাউস ও সিগনেচার ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় তিনটি মামলা রুজু করা হয়েছে। / জাগো

এছাড়াও রয়েছে

করোনায় সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরুর মৃত্যু

রাজধানীর থানায় এবার বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

অপহরণ করে মুক্তিপণ আদায়, র‍্যাবের ৪ সদস্যকে ধরল পুলিশ

১২ এপ্রিল শেষ হচ্ছে বইমেলা

স্ত্রীসহ ঢাকায় ভারতীয় সেনাপ্রধান

করোনায় মারা গেলেন আমিন জুয়েলার্সের নির্বাহী পরিচালক

BGMEA নির্বাচনে ভোটগ্রহণ শুরু

হাতিরঝিলে ডিভাইডারে গাড়ির ধাক্কা, নারীর মৃত্যু

আরও খবর

  • বৈশাখে গুগলের বিশেষ ডুডল

    বৈশাখে গুগলের বিশেষ ডুডল

  • কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির দগ্ধ মরদেহ উদ্ধার

    কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির দগ্ধ মরদেহ উদ্ধার

  • আবারও বিয়ে করলেন পুতুল

    আবারও বিয়ে করলেন পুতুল

  • তারাবিসহ প্রতি ওয়াক্ত নামাজে সর্বোচ্চ ২০ জন অংশ নিতে পারবেন

    তারাবিসহ প্রতি ওয়াক্ত নামাজে সর্বোচ্চ ২০ জন অংশ নিতে পারবেন