খেলা

রবিবার, ২৬ মে, ২০১৯ (১২:০২)

প্রস্তুতি ম্যাচে হতাশার হার ভারতের

প্রস্তুতি ম্যাচে হতাশার হার ভারতের

দর্শকে ভরা স্টেডিয়াম। প্রস্তুতি ম্যাচেও আছে ডিসিশন রিভিউ সিস্টেম। বল হাতে আগুনে শুরু নিউজিল্যান্ডের। বোল্টের বলে রিভিউ নিয়েও বাঁচতে পারেননি রোহিত। পরে আবার কিউইরা রিভিউ নিয়ে উইকেট তুলে নেয় ভারতের। শুরুর ওই ধাক্কা ভারত সামাল দিতে পারেনি। অল্প রানে আটকে যায় তারা। পরে কিউইদের কাছে হেরেছে ৬ উইকেটের বড় ব্যবধানে।

ইংল্যান্ড বিশ্বকাপের অন্যতম ফেবারিট ভারতকে কিউই বুঝিয়ে দিয়েছে বিশ্বকাপের জন্য তারাও প্রস্তুত। ভারত প্রস্তুতি ম্যাচ মনে করে হাফ ছেড়ে বাঁচতে পারে। তবে তারাও পেয়েছে একটা বার্তা। বিশ্বকাপে সেরা খেলাটাই দিতে হবে তাদের। ইংল্যান্ডের কন্ডিশনে উপমহাদেশের দলের জন্য ভালো করা কঠিন। ভুল করলে তাই দিতে হবে বড় মাশুল।

শনিবার কেনিংটন ওভালে শুরুতে ব্যাট করতে নেমে ভারত ১০ রানে দুই ওপেনারকে হারায়। ৩৯ হারে হারায় চার উইকেট। একে একে ফিরে যান রোহিত-বিরাট কোহলিরা। সেখান থেকে ৯১ রানে ৭ উইকেট হারায় ভারত। তবে শেষ দিকে রবিন্দ্র জাদেজা ৫৪ রানের দারুণ এক ইনিংস খেলেন। তার আগে হার্দিক পান্ডিয়ার ব্যাট থেকে আসে ৩০ রান। ভারত ৩৯.২ ওভারে ১৭৯ রানে অলআউট হয়ে যায়।

ওই রান তাড়া করতে নেমে ৮ রানে প্রথম উইকেট হারায় কিউইরা। ৩৯ রানে তারা হারায় দ্বিতীয় উইকেট। পরে কেন উইলিয়ামসন এবং রস টেইলর ম্যাচের নিয়ন্ত্রন নেন। দলীয় ১৫১ রানে আউট হন অধিনায়ক উইলিয়ামসন। তিনি খেলেন ৬৭ রানের ইনিংস। রস টেইলর জয়ের প্রান্তে এসে আউট হন ৭১ রানে। পরে হেনরি নিকোলাস ১৪ রান করে দলের জয় তুলে নেন।

কিউইদের হয়ে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত বোলিং করেন ট্রেন্ট বোল্ট। তিনি ৬.২ ওভারে ৩৩ রান খরচায় নেন ৪ উইকেট। এছাড়া জেমি নিশাম ৬ ওভারে ২৬ রানে নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন টিম সাউদি, লকি ফাগুর্সন এবং কলিন ডি গ্রান্ডহোম। ভারতের হয়ে জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল এবং রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট নেন। কিউইরা ১২.৫ ওভার থাকতে জয় তুলে নেয়।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ঐচ্ছিক অনুশীলনে বাংলাদেশ

কোপার উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল

অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা

জো রুটের সেঞ্চুরিতে ইংল্যান্ডের দুর্দান্ত জয়

আজ ভারত-নিউজিল্যান্ড ক্রিকেট দ্বৈরথ

অস্ট্রেলিয়ার কাছে ৪১ রানে হারলো পাকিস্তান

বাংলাদেশ-শ্রীলংকা পয়েন্ট ভাগাভাগি

শ্রীলংকার সামনে ক্ষুধার্ত বাংলাদেশ

সর্বশেষ খবর

গুজরাটে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৭ জনের মৃত্যু

অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা

সোনার দাম বেড়েছে

আগামীকাল সুপ্রিমকোর্ট খুলছে