সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: হাওরে হাহাকার, ফসল হারিয়ে সর্বস্বান্ত কৃষক, অনেক জায়গায় ত্রাণ না পৌঁছানোর অভিযোগ হাওরবাসীর; পরবর্তী ফসল না উঠা পর্যন্ত সহায়তা দেবে সরকার: ত্রাণমন্ত্রী Desh TV Logo রাজশাহী শহরে আইনশৃঙ্খলা বাহিনীর ‘ব্লক রেইড’ চলছে Desh TV Logo সিলেটের শাহী ঈদগাহ এলাকায় একটি স্কুলে বোমা সদৃশ বস্তুর সন্ধান, উদ্ধারে কাজ করছে র‌্যাব Desh TV Logo ভাস্কর্য ইস্যুতে সুপ্রিম কোর্ট যেন কলুষিত না হয়, ভাস্কর্য সরানোর সিদ্ধান্ত নেবেন প্রধান বিচারপতি: আইনমন্ত্রী Desh TV Logo রাজধানীর পানি নিষ্কাশনে ব্যর্থ ওয়াসা: সাঈদ খোকন Desh TV Logo রাজ্যের স্বার্থ বিসর্জন দিয়ে তিস্তার পানি দেওয়া হবে না, আবারো বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় Desh TV Logo গাইবান্ধার গোবিন্দগঞ্জে গাড়ি ভাঙচুরের মামলায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের ২৫ নেতাকর্মীর ৫ বছর করে কারাদণ্ড Desh TV Logo বরগুনার বেতাগী উপজেলার বামনা খেয়াঘাটে র‌্যাবের অভিযানে অপহৃত এক শিশু উদ্ধার, ২ জন অপহরণকারী গ্রেপ্তার Desh TV Logo চট্টগ্রামের বাঁশখালীর ফাথরিয়া ইউনিয়নের একটি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৩ Desh TV Logo আন্তর্জাতিক: উত্তর কোরিয়াকে ঘিরে উত্তেজনার প্রেক্ষাপটে দক্ষিণ কোরিয়া পৌঁছেছে মার্কিন সাবমেরিন Desh TV Logo কেনিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২৪ Desh TV Logo ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচন: দ্বিতীয় পর্বে পৌঁছানোর একদিন পরই উগ্র-ডানপন্থী পার্টি ‘এফএন’ প্রধানের পদ ছাড়ার ঘোষণা দিলেন মারি লো পেন Desh TV Logo খেলা: ক্রিকেট: চ্যাম্পিয়ন্স ট্রফি আমাদের জন্য কঠিন হবে, তবে মানসিক শক্তি আমাদের এগিয়ে রাখতে পারে, ত্রিদেশীয় সিরিজে ভালো করতে পারলে আত্মবিশ্বাস বাড়বে: মাশরাফি Desh TV Logo ম্যাচ ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হলেন সাউথ আফ্রিকার সাবেক বোলার লনওয়াবো সোতসোবে Desh TV Logo ফুটবল: ইংলিশ প্রিমিয়ার লিগ: চেলসি-সাউদাম্পটন (রাত পৌনে ১টা) Desh TV Logo স্প্যানিশ লা লিগা: অ্যাতলেটিকো মাদ্রিদ-ভিয়ারিয়াল (রাত দেড়টা) Desh TV Logo জার্মান কাপ (সেমিফাইনাল): মুনশেনগ্ল্যাডবাখ-ফ্রাঙ্কফুর্ট (রাত পৌনে ১টা) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অনুষ্ঠান

স্টাইল এ্যান্ড ফ্যাশন

স্টাইল এ্যান্ড ফ্যাশন

  অনুষ্ঠান

  প্রতি বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটে

দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে। আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই আপনার সাথে ভাব জমাতে প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতীক্রমি অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ৯.৪৫ মিনিটে। আল হুবায়ের উচ্ছলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আন্নী আজমাইন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক। অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন থাকছে।

দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি ইতিমধ্যেই ফ্যাশন সচেতন মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে।