সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সারাদেশে পরিবহন ধর্মঘট প্রত্যাহার, শ্রমিকদের কাজে যোগদানের আহ্বান নৌমন্ত্রীর Desh TV Logo সড়ক দুর্ঘটনার জন্য দায়ী দুই চালকের সাজার প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে পরিবহন ধর্মঘটে জনভোগান্তি চরমে, গাবতলীতে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ; এক পরিবহন শ্রমিক মারা গেছেন বলে শ্রমিকদের দাবি, এক পুলিশ সদস্য গুরতর আহত; আজকের মধ্যেই অচলাবস্থা নিরসনের আশ্বাস ওবায়দুল কাদেরের Desh TV Logo জনভোগান্তি না বাড়িয়ে পরিবহন ধর্মঘটকারীদের আইনের আশ্রয় নেওয়া উচিৎ: স্বরাষ্ট্রমন্ত্রী; বললেন, নাশকতার ঘটনায় মামলা হবে Desh TV Logo পরিবহন শ্রমিকদের আদালতের শরণাপন্ন হওয়ার পরামর্শ আইনমন্ত্রীর Desh TV Logo এক মন্ত্রীর ইন্ধনেই পরিবহন ধর্মঘট চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: মির্জা ফখরুল Desh TV Logo পরিবহন ধর্মঘটের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট, আদালতের রায়ের বিরুদ্ধে দেওয়া কর্মসূচি কেন অবৈধ নয় জানতে চেয়ে উচ্চ আদালতের রুল Desh TV Logo গণভবন থেকে ভিডিও কনফারেন্সে ৮টি বিদ্যুৎকেন্দ্র ও ১০টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী; বললেন, সরকার আন্তরিক বলেই দেশের উন্নয়ন হচ্ছে Desh TV Logo টেকনাফে আনসার ক্যাম্পের লুট হওয়া ছয়টি অস্ত্র নাইক্ষ্যংছড়ির গহীন পাহাড় থেকে উদ্ধার Desh TV Logo আন্তর্জাতিক: মার্কিন কংগ্রেসে প্রেসিডেন্ট ট্রাম্পের প্রথম ভাষণ: টিপিপি চুক্তি থেকে যুক্তরাষ্ট্রের প্রত্যাহার ও মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণের অঙ্গীকার পুনর্ব্যক্ত Desh TV Logo রাসায়নিক অস্ত্র ব্যবহারের অভিযোগে সিরিয়ার বিরুদ্ধে অবরোধ আরোপে জাতিসংঘ প্রস্তাবে রাশিয়া ও চীনের ভেটো Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড, নেতৃত্বে রঙ্গনা হেরাথ Desh TV Logo ফুটবল: শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ: দক্ষিণ কোরিয়ান ক্লাব পোচেন এফসির কাছে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে চট্টগ্রাম আবাহনী Desh TV Logo লা লিগা: বার্সেলোনা-স্পোর্তিং গিওন (রাত সাড়ে ১২টা), রিয়াল মাদ্রিদ-লাস পালমাস (রাত আড়াইটা); এফ এ কাপ: ম্যানচেস্টার সিটি-হাডার্সফিল্ড (রাত পৌনে ২টা); জার্মান কাপ কোয়ার্টার ফাইনাল: বায়ার্ন মিউনিখ-শালকে (রাত পৌনে ২টা) Desh TV Logo প্রখ্যাত ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ ও বক্ষব্যাধী সার্জন ডা. লোকেশ বি এম এবং নিউরোসার্জন ও ইন্টারভেন্সনালিস্ট ডা. হরিপ্রকাশ চক্রবর্তী সম্প্রতি জয়নুল হক সিকদার ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে যোগদান করেছেন Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অনুষ্ঠান

স্টাইল এ্যান্ড ফ্যাশন

স্টাইল এ্যান্ড ফ্যাশন

  অনুষ্ঠান

  প্রতি বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটে

দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে। আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই আপনার সাথে ভাব জমাতে প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতীক্রমি অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ৯.৪৫ মিনিটে। আল হুবায়ের উচ্ছলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আন্নী আজমাইন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক। অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন থাকছে।

দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি ইতিমধ্যেই ফ্যাশন সচেতন মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে।