সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বিএনপি-জামাত ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোই এমপি লিটনের কাল হয়েছিল, সংসদে প্রধানমন্ত্রী Desh TV Logo আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার মতো যোগ্য করে শিশুদের তৈরি করার আহ্বান প্রধানমন্ত্রীর Desh TV Logo টঙ্গীর তুরাগ তীরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো এবারের বিশ্ব ইজতেমা; মোনাজাতে বিশ্বশান্তি, মুসলিম উম্মাহর ও বাংলাদেশের কল্যাণ কামনা Desh TV Logo বিএনপির মতো দলীয় লোকের নাম সার্চ কমিটিতে প্রস্তাব করেনি আওয়ামী লীগ, রাষ্ট্রপতি দল নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবেন: ওবায়দুল কাদের; Desh TV Logo ২০২০ সালের মধ্যে বাংলাদেশে শক্তশালী পুঁজিবাজার গড়ে উঠবে: অর্থমন্ত্রী Desh TV Logo তথ্যপ্রযুক্তি আইনে এক নারীর করা মামলায় ক্রিকেটার আরাফাত সানি একদিনের রিমান্ডে Desh TV Logo জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় সাবেক রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের তৎকালীন এপিএস ওমর ফারুক তালুকদারের ৫ বছর কারাদণ্ড Desh TV Logo মানবাতাবিরোধী অপরাধে বাগেরহাটের রাজাকার খান আশরাফ আলীসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত চূড়ান্ত Desh TV Logo নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় করা ডায়েরি মামলা হিসেবে গ্রহণ করে ঢাকার সিএমএম আদালতে পাঠানোর নির্দেশ হাইকোর্টের Desh TV Logo নারায়ণগঞ্জে ৭ খুন মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত নূর হোসেনকে অন্য ৮ মামলায় আদালতে নেওয়া হয়েছে Desh TV Logo সাভার ও রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: প্রেসিডেন্ট হিসেবে প্রথম কার্যদিবসে সিআইএ’র সদরদপ্তর পরিদর্শন করেছেন ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo ওয়াশিংটন, নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে ট্রাম্প বিরোধী বিক্ষোভ অব্যাহত, রাজপথে নেমেছে ১০ লক্ষাধিক মানুষ; বিশ্বের ৬০টির বেশি দেশে চলছে এই বিক্ষোভ Desh TV Logo ভারতের অন্ধ্রপ্রদেশে ট্রেন দুর্ঘটনায় নিহত ৩২, আহত ৫৪ Desh TV Logo খেলা: ক্রিকেট: ক্রাইস্টচার্চ টেস্ট: বৃষ্টির কারণে তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত, বৃষ্টি না থাকলে কাল ভোর সাড়ে ৩ টায় খেলা শুরু হবে, প্রথম ইনিংসে ২৯ রানে পিছিয়ে নিউজিল্যান্ড; স্কোর: বাংলাদেশ ২৮৯, নিউজিল্যান্ড ২৬০/৭ (সাকিব ৩/৩২, রাব্বি ২/৪৮) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অনুষ্ঠান

স্টাইল এ্যান্ড ফ্যাশন

স্টাইল এ্যান্ড ফ্যাশন

  অনুষ্ঠান

  প্রতি বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটে

দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে। আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই আপনার সাথে ভাব জমাতে প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতীক্রমি অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ৯.৪৫ মিনিটে। আল হুবায়ের উচ্ছলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আন্নী আজমাইন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক। অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন থাকছে।

দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি ইতিমধ্যেই ফ্যাশন সচেতন মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে।