অনুষ্ঠান

স্টাইল এ্যান্ড ফ্যাশন

স্টাইল এ্যান্ড ফ্যাশন

  অনুষ্ঠান

  প্রতি বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটে

দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে। আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই আপনার সাথে ভাব জমাতে প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতীক্রমি অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ৯.৪৫ মিনিটে। আল হুবায়ের উচ্ছলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আন্নী আজমাইন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক। অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন থাকছে।

দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি ইতিমধ্যেই ফ্যাশন সচেতন মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo ইউএনও তারিক সালমনকে নিরাপত্তা দিতে ব্যর্থতার অভিযোগে বরিশাল ও বরগুনার জেলা প্রশাসক প্রত্যাহার Desh TV Logo ইউএনও তারিক সালমনের প্রতি আইনি কোনো ব্যত্যয় হয়েছে কি না তা খতিয়ে দেখতে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত একজন সচিবের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন Desh TV Logo ৪১৮ যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশে ঢাকা ছেড়েছে হজের প্রথম ফ্লাইট Desh TV Logo শিক্ষার্থী সিদ্দিকুরকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে দেশের বাইরে পাঠানো হবে, তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের Desh TV Logo বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ৬ আগস্ট ঠিক করেছে আদালত Desh TV Logo শিল্পোন্নত দেশগুলোর কার্বন নিঃসরণের কারণে জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় পাওয়া অর্থ সঠিক ও স্বচ্ছতার সঙ্গে ব্যবহারের পরামর্শ টিআইবির Desh TV Logo রাজধানীর মিরপুরে এএসআই’র বাসা থেকে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার Desh TV Logo নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি ও ভিসি অপসারণের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাসরুম ও প্রশাসনিক ভবন তালা লাগিয়ে দিয়েছে ছাত্রলীগ Desh TV Logo আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য ইসহাক মিয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক Desh TV Logo মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ৪ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় Desh TV Logo আন্তর্জাতিক: আফগানিস্তানের কাবুলে আত্মঘাতী গাড়িবোমা হামলায় কমপক্ষে ৩০ জন নিহত Desh TV Logo জর্ডানের আম্মানে ইসরায়েলি দূতাবাসে সন্ত্রাসীদের হামলা, একজন নিহত Desh TV Logo খেলা: ফুটবল: বিপিএলে প্রতিটি দলে সর্বোচ্চ ৫ জন বিদেশি প্লেয়ার খেলতে পারবেন, পঞ্চম আসর শুরু ২ নভেম্বর; আলোচনার পর বরিশাল বুলসের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে: বিপিএল সদস্য সচিব Desh TV Logo ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: ইউভেন্টাস ১-২ বার্সেলোনা (নেইমারের ২ গোল), পিএসজি ২-৪ টটেনহাম Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়