রাজনীতি

ksrm

শুক্রবার, ২৯ জুন, ২০১৮ (১৮:৫১)

নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাদের সঙ্গে বসছে আ.লীগ

আ.লীগ

আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠন চাঙ্গা করতে এবার তৃণমূলের নেতাদের সঙ্গে বসছে আওয়ামী লীগ। বিশেষ বর্ধিত সভার প্রথম দফায় জেলা-উপজেলা পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠকের পর এবার ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গে সভা করবেন দলের কেন্দ্রীয় নেতারা।

আগামীকাল শনিবার গণভবনে এ বিশেষ বর্ধিত সভায় চট্টগ্রাম- রাজশাহী- সিলেট ও বরিশাল বিভাগের ইউনিয়ন ও মহানগরের অধিভুক্ত ওয়ার্ডের নেতারা যোগ দেবেন। কেন্দ্রীয় নেতারা বলছেন, এ সভায় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণে আরো বেশি চাঙ্গা হবে তুণমূল।

এক সপ্তাহের ব্যবধানে শনিবার গণভবনে আবারো হতে যাচ্ছে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ আর উপদেষ্টা পরিষদ ছাড়াও দ্বিতীয় দফায় এ বর্ধিত সভায় যোগ দেবেন চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও বরিশাল বিভাগের দলের তৃণমূলের প্রতিনিধিরা।

সভায় থাকবেন ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় ইউপি চেয়ারম্যান। আরো থাকবেন মহানগরের অধিভুক্ত ওয়ার্ডগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় ওয়ার্ড কাউন্সিলর। এ চার বিভাগের অন্তর্গত জেলা পরিষদের দলীয় সদস্যরাও এ সভায় যোগ দেবেন।

আগের বিশেষ বর্ধিত সভায় দলীয় সভানেত্রীর বক্তব্যে তৃণমূল অনেকটাই চাঙ্গা বলে মনে করছেন নেতারা বলেন, নির্বাচনকে সামনে রেখে এবারও নানা দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একইভাবে তৃতীয় দফায় আগামী ৭ জুলাই বাকি চার বিভাগ ঢাকা- ময়মনসিংহ- খুলনা ও রংপুরের তৃণমূল নেতাদের সঙ্গে হবে বিশেষ বর্ধিত সভা।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ইসি কমিশনার মাহবুবের পদত্যাগ দাবি নাসিমের

জোট থেকে কেউ বেরিয়ে গেলে প্রভাব পড়বে না: রিজভী

জাতীয় ঐক্য ফ্রন্ট কোনো দলীয় ফ্রন্ট নয়: ব্যারিস্টার মঈনুল

ভেঙে গেল ২০ দলীয় জোট

নির্বাচন বানচালে সরকারের নেয়া প্রকল্প ভেস্তে গেছে: বিএনপি

মান্না-মাহীর ফোনালাপ ফাঁস

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে জাপার মহাসমাবেশ

তারেক রহমানের পদত্যাগের প্রশ্নই আসে না: মির্জা ফখরুল

ইরানে সামরিক কুচকাওয়াজে হামলার মূলহোতাকে হত্যার দাবি

খাশোগিকে হত্যায় নেয়া হয় সাত মিনিট

জোট থেকে কেউ বেরিয়ে গেলে প্রভাব পড়বে না: রিজভী

শেখ হাসিনার কারণেই দেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে: নূর