সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: তথ্য অধিকার আইন ও প্রেস কাউন্সিল অ্যাক্টের সম্পূর্ণ পরিপন্থি আইসিটি আইনের ৫৭ ধারা: গোলটেবিল বৈঠকে বক্তারা Desh TV Logo দেশের মধ্য ও নিম্নাঞ্চলে নতুন করে বন্যার আশঙ্কা রয়েছে: দুর্যোগমন্ত্রী Desh TV Logo ২০১৬ সালে বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ড উল্লেখযোগ্য হারে বেড়েছে, তবে সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে কার্যকর পদক্ষেপ নিয়েছে সরকার: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের প্রতিবেদন Desh TV Logo ধর্ষণের পর হত্যার অভিযোগে রাজধানীর কদমতলী থেকে আটক ৫ Desh TV Logo অধিকারের সম্পাদক আদিলুর রহমান মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে আটক Desh TV Logo কুমিল্লার হোমনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু Desh TV Logo আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নাটোরে ৮৮, দিনাজপুরে ৪৫ ও নড়াইলে ১৫ জন আটক Desh TV Logo ভোলার লালমোহনের মেঘনায় ট্রলার ডুবে দুই জেলের মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: ইরান সন্ত্রাসবাদের প্রধান মদদদাতা দেশ: মার্কিন পররাষ্ট্র দপ্তরের প্রতিবেদন Desh TV Logo ভারতের রাষ্ট্রপতি নির্বাচনের ফল প্রকাশ আজ, ভোটগণনা চলছে Desh TV Logo ভারতের হিমাচল প্রদেশে যাত্রীবাহী বাস খাদে, কমপক্ষে ২০ জন নিহত হওয়ার আশঙ্কা Desh TV Logo মার্কিন সিনেটর জন ম্যাকেইন মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত Desh TV Logo দুর্নীতির দায়ে অভিযুক্ত ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলা ডি সিলভার সম্পদ জব্দের নির্দেশ আদালতের Desh TV Logo খেলা: ক্রিকেট: আইসিসি নারী বিশ্বকাপ: ২য় সেমিফাইনালে বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া Desh TV Logo ফুটবল: ইউরো নারী চ্যাম্পিয়নশিপ: ডি-গ্রুপের ম্যচে স্কটল্যান্ডকে ৬-০ গোলে হারিয়েছে ইংল্যান্ড (জোডি টেইলরের হ্যাটট্রিক); পর্তুগালের বিপক্ষে ২-০ গোলের জয় স্পেনের Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আ'লীগের সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭ (১৮:৫০)
আ-লীগের-সমাবেশ,-দুর্ভোগে-নাকাল-নগরবাসী

সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশকে ঘিরে মঙ্গলবার রাজধানী জুড়েই ছিল তীব্র যানজট। সাধারণ পথযাত্রী-কর্মমুখী মানুষকে পড়তে হয়েছিল অসহনীয় দুর্ভোগে। ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থাকতে হয়েছে। অনেকে আবার পায়ে হেঁটে গেছেন গন্তব্যে।

ঢাকা মহানগর পুলিশ গতকাল রাতে যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট দিক নিদের্শনা দিলেও তা জনগণের কাছে যথাযথভাবে পৌঁছাইনি বলেও জানান ভুক্তভোগীরা। জনদুর্ভোগ সৃষ্টি না করে কিভাবে কর্মসূচি পালান করা যায় সে ব্যাপারে রাজনৈতিক দলগুলোকে ভাবতে অনুরোধ জানিয়েছেন তারা।

১০জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করে আওয়ামী লীগ। সমাবেশে অংশ নিতে রাজধানীর বাইরে থেকে দলেরও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী-সমর্থকরা ঢাকায় আসেন। এতে রাজধানীর বিভিন্ন সড়কে ছিল যানবাহনের বাড়তি চাপ।

গতকাল রাতেই ঢাকা মহানগর পুলিশ যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট নির্দেশনা জারি করে। সে অনুযায়ী মঙ্গলবার দুপুরেই রাজধানীর বিভিন্ন সড়ক বন্ধ করে দেয় পুলিশ। হঠ্যাৎ করে রাস্তা বন্ধ করে দেয়ায় জনদুর্ভোগে পড়েন নগরবাসী।

রাজধানীর গুলিস্তান,পল্টন, জিপিও, প্রেসক্লাব, কাকরাইলসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে দেখা দেয় তীব্র যানজট। অনেককে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় পরিবহনে। অনেকে আবার গাড়ি ছেড়ে পায়ে হেঁটে রওনা দেন নিজ গন্তব্যে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১