সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: চট্টগ্রামের দিকে ধেয়ে আসছে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘মোরা’; চট্টগ্রাম বন্দর ও কক্সবাজার উপকূলকে ৭ নম্বর এবং মংলা ও পায়রা বন্দরকে ৫ নম্বর বিপদ সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস, চট্টগ্রাম বন্দরে পণ্য উঠানামা বন্ধ, চট্টগ্রামে ডাক্তার-নার্স ও সরকারি কর্মকর্তাদের ছুটি বাতিল, বরিশাল ও পটুয়াখালী থেকে নৌ চলাচল বন্ধ Desh TV Logo আগামীকাল সকাল ৬টার দিকে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘মোরা’, মোকাবেলায় সরকারের প্রস্তুতি রয়েছে: দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় Desh TV Logo পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সদরঘাট থেকে সারাদেশে সকল প্রকার নৌযান চলাচল বন্ধ রাখার নির্দেশ: বিআইডব্লিওটিএ Desh TV Logo ঈদে যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে রাজধানীর সায়দাবাদ, মহাখালী ও গাবতলী এলাকায় ভিজিলেন্স টিম গঠন করা হবে: ওবায়দুল কাদের Desh TV Logo আইএইএ সম্মেলনে যোগ দিতে দুইদিনের রাষ্ট্রীয় সফরে অস্ট্রিয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo ডিসেম্বরেই বঙ্গবন্ধু স্যাটেলাইট উক্ষেপণ হতে যাচ্ছে, এর বাণিজ্যিক ব্যবহার শুরু হবে আগামী বছর জুন থেকে: ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী Desh TV Logo দিনাজপুর ও সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু Desh TV Logo বরিশালের বাবুগঞ্জের কৃষক লীগ নেতা শামসুল আলম মৃধা হত্যাকাণ্ডে ১ জনের ফাঁসি ও ২ জনের যাবজ্জীবন Desh TV Logo আন্তর্জাতিক: দ্য স্কয়ার ছবির জন্য কান উৎসবে স্বর্ণপাম জিতলো সুইডিশ নির্মাতা রুবেন ওস্টলান্ড Desh TV Logo খেলা: ক্রিকেট: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ম্যাচে আগামীকাল ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ Desh TV Logo ফুটবল: ২৫ মৌসুম খেলার পর এ এস রোমা ছাড়লেন ইতালির সাবেক ফুটবলার ফ্রান্সেসকো টট্টি Desh TV Logo অস্ট্রেলিয়ার সাউথ মেলবোর্নের কোচ হয়েছেন ব্রাজিলের সাবেক ফুটবলার রবার্তো কার্লোস Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আ'লীগের সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭ (১৮:৫০)
আ-লীগের-সমাবেশ,-দুর্ভোগে-নাকাল-নগরবাসী

সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশকে ঘিরে মঙ্গলবার রাজধানী জুড়েই ছিল তীব্র যানজট। সাধারণ পথযাত্রী-কর্মমুখী মানুষকে পড়তে হয়েছিল অসহনীয় দুর্ভোগে। ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থাকতে হয়েছে। অনেকে আবার পায়ে হেঁটে গেছেন গন্তব্যে।

ঢাকা মহানগর পুলিশ গতকাল রাতে যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট দিক নিদের্শনা দিলেও তা জনগণের কাছে যথাযথভাবে পৌঁছাইনি বলেও জানান ভুক্তভোগীরা। জনদুর্ভোগ সৃষ্টি না করে কিভাবে কর্মসূচি পালান করা যায় সে ব্যাপারে রাজনৈতিক দলগুলোকে ভাবতে অনুরোধ জানিয়েছেন তারা।

১০জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করে আওয়ামী লীগ। সমাবেশে অংশ নিতে রাজধানীর বাইরে থেকে দলেরও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী-সমর্থকরা ঢাকায় আসেন। এতে রাজধানীর বিভিন্ন সড়কে ছিল যানবাহনের বাড়তি চাপ।

গতকাল রাতেই ঢাকা মহানগর পুলিশ যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট নির্দেশনা জারি করে। সে অনুযায়ী মঙ্গলবার দুপুরেই রাজধানীর বিভিন্ন সড়ক বন্ধ করে দেয় পুলিশ। হঠ্যাৎ করে রাস্তা বন্ধ করে দেয়ায় জনদুর্ভোগে পড়েন নগরবাসী।

রাজধানীর গুলিস্তান,পল্টন, জিপিও, প্রেসক্লাব, কাকরাইলসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে দেখা দেয় তীব্র যানজট। অনেককে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় পরিবহনে। অনেকে আবার গাড়ি ছেড়ে পায়ে হেঁটে রওনা দেন নিজ গন্তব্যে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১