সংস্কৃতি-বিনোদন

ksrm

সোমবার, ০৯ জুলাই, ২০১৮ (১৩:১৯)

বিয়ে ভেঙ্গে গেল মিঠুনপুত্র মিমোর

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমো

শেষ মুহূর্তে বাতিল হয়ে গেল অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের ওরফে মিমোর বিয়ে। কিছু দিন আগেই এক নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ ওঠে মিমোর বিরুদ্ধে। কিন্তু তা সত্ত্বেও বিয়ে বাতিল করেননি কনে মদালসা শর্মার পরিবার।

বিয়ের দিন নির্ধারিত ছিল শনিবার। তবে বিয়ের আসর ভেঙে গেল পুলিশের আগমণে। প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো ও তাঁর মা যোগিতা বালির বিরুদ্ধে ওঠা ধর্ষণ ও প্রতারণার অভিযোগের তদন্তে বিয়ের দিনই হাজির হল পুলিশ। যার জেরে বন্ধ হয়ে গেল মিমোর বিয়ে।

তামিলনাড়ুর নীলগিরির উধাগামণ্ডলমের একটি পশ হোটেলে শনিবার মিমোর বিয়ে হওয়ার কথা ছিল। পুলিশ জানিয়েছে, ওই দিনই তদন্তকারী দল সেখানে গিয়ে উপস্থিত হওয়ার পর বিয়ে বন্ধ হয়ে যায়। কনেযাত্রী বিয়েবাড়ি ছেড়ে বেরিয়ে যান।

গত বৃহস্পতিবার মিমো ও তাঁর মায়ের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দেয় বম্বে হাইকোর্ট। এরপর তাঁরা দিল্লি আদালতের দ্বারস্থ হলে স্পেশ্যাল জাজ আশুতোষ কুমার তাঁদের অন্তর্বর্তী জামিন দেন। বলেন, সমাজে তাঁদের শিকড় দৃঢ়, কাজেই তাঁরা পালাতে পারবেন না। চলতি সপ্তাহের শুরুর দিকেই দিল্লির এক আদালত জানিয়েছিল, প্রাথমিক তদন্তের পর যা তথ্য-প্রমাণ হাতে এসেছে, তা মিঠুনের স্ত্রী ও তাঁর ছেলের বিরুদ্ধে FIR দায়ের করার জন্য যথেষ্ট। এই নির্দেশের পরই আগাম জামিনের আবেদন করেছিলেন মিমো ও তাঁর মা।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রায় চার বছর ধরে মিমো তাঁর সঙ্গে সহবাস করেছেন বলে অভিযোগ এনেছেন এক মহিলা। তাঁর আরও অভিযোগ, তিনি গর্ভবতী হয়ে পড়লে মিমো তাঁকে কিছু ওষুধপত্র দিয়ে গর্ভপাত করান। এই সম্পর্ক চালিয়ে গেলে কঠিন ফল ভোগ করতে হবে বলে মিঠুন-পত্নী যোগিতা বালি তাঁকে হুমকি দিয়েছেন বলেও অভিযোগে জানিয়েছেন ওই মহিলা। তাঁর দাবি, মা ও ছেলে বারবার তাঁকে হুমকি দেওয়ায় তিনি আতঙ্কে দিল্লি থেকে মুম্বই পালিয়ে বেরিয়েছেন।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বঙ্গবন্ধুর জীবন নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র

আজ জাতীয় কবির ৪২তম মৃত্যুবার্ষিকী

চলে গেলেন ফরাসি চিত্রশিল্পী নিকোলাস মেনিভ

বর্ণিল আয়োজনে দেশ টিভিতে ঈদ উৎসব

রাতে পৌঁছাবে গোলাম সারওয়ারের মরদেহ

এসএম সুলতানের ৩৪তম জন্মবার্ষিকী আজ

নজরুলসংগীতশিল্পী ফিরোজা বেগমকে স্মরণ করছে গুগল

কালচার আদান-প্রদানে সাম্প্রদায়িকতা পরাভূত করা সম্ভব: নূর

নেতায় নেতায় ঐক্য হতে পারে, জনমতকে প্রভাবিত করতে পারবে না

প্রধানমন্ত্রীর বিদেশ সফরের সময়সুচি

কুমিল্লা-নড়াইলে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

দিনাজপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক