অপরাধ

শুক্রবার, ২৫ মে, ২০১৮ (১২:৫৩)

আট জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০

বন্দুকযুদ্ধ

দেশের বিভিন্ন জায়গায় আইনশৃঙ্খলাবাহিনীর মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে—এরমধ্যে শুক্রবারও ঘটেছে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা। বৃহস্পতিবার দিবাগত রাতে আট জেলায় আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ১০ নিহত হয়েছেন।

কক্সবাজারের মহেশখালী ও টেকনাফ থেকে দুই মাদকব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মাদকব্যবসায়ী দু'গ্রুপের বন্দুকযুদ্ধে তারা মারা গেছে বলে দাবি পুলিশের। এরমধ্যে মেরিনড্রাইভ রোডের দরিয়ানগর ২ নম্বর ব্রিজ এলাকা থেকে টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদ সদস্য এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী আখতার কামালের মৃতদেহ উদ্ধার করা হয়। কামাল সংসদ সদস্য আব্দুর রহমান বদির বেয়াই।

নেত্রকোণা:

নেত্রকোণার মনাং গ্রামে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছে দুই জন। পুলিশের দাবি, বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে মাদকবিরোধী অভিযান চালালে মাদকব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে দুই জন গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুমিল্লা:

কুমিল্লার বুড়িচংয়ে মাদক চালানের খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। তাদের দাবি, সেখানে মাদকব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে আহত মাদকব্যবসায়ী কামাল ওরফে ফেন্সী কামালকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ:

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ময়মনসিংহে মারা গেছেন শীর্ষ মাদকব্যবসায়ী রাজন মিয়া। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গাইবান্ধা:

গাইবান্ধায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জুয়েল নামের এক মাদক সম্রাট নিহত হয়েছে। এতে আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র ও বিপুল মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত জুয়েল দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ ও বিক্রি করতো বলে জানিয়েছে পুলিশ।

এছাড়াও ঝিনাইদহের কালীগঞ্জ, সাতক্ষীরার কলারোয়া, শেরপুর সদরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন তিনজন। তারা সবাই মাদকব্যবসী বলে দাবি পুলিশের।

এদিকে, নড়াইলে মাদকবিরোধী অভিযানে ৪ মাদকব্যবসায়ীসহ ৩৯ জনকে আটক করেছে পুলিশ। আর গাজীপুরে আটক করা হয়েছে ২৫ জনকে।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

যশোরে ছুরিকাঘাতে সেনা কর্মকর্তা নিহত

মুন্সিগঞ্জে লেখক-প্রকাশক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা

ঢাকা-সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ২

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সিলেট ওসমানী বিমানবন্দরে স্বর্ণের বারসহ আটক ১

মাদকবিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ভৈরবে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ইউনুস নিহত

এমপিওভুক্তির কমিটির সভা রোববার, দাবি পূরণ না পর্যন্ত আন্দোলন

মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

চার্জ দেওয়ার সময় স্মার্টফোন বিস্ফোরণে সিইও’র মৃত্যু

ক্ষমতাসীনরা চায় বিএনপি নির্বাচনে না আসুক: ফখরুল