অপরাধ

বুধবার, ০৭ ফেব্রুয়ারী, ২০১৮ (১৩:১৯)

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৪৩৭

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার নাটক চলছে

সারাদেশে পুলিশের বিশেষ অভিযান দেশের বিভিন্ন স্থানে থেকে ৩৪৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে এর আগের ২৪ ঘণ্টায় সারাদেশ থেকে বিএনপি-জামাতের চার শতাধিক নেতাকর্মীকে ধরা হয়। গত কয়েক দিনে এ সংখ্যা হাজার ছাড়িয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যাতে নাশকতা সৃষ্টি হতে না পারে সেজন্য এ অভিযান চলছে।

কুড়িগ্রাম

মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ২৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

জেলার ৯টি উপজেলার থানা এলাকা থেকে বিএনপি’র ২০ নেতাকর্মী ও জামাতের ৩ নেতাকর্মীকে ধরা হয়েছে এছাড়াও বিভিন্ন মামলার আরও ৩৩ আসামিসহ মোট ৫৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, যেকোনও ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা এড়ানোর জন্য এবং জনজীবনে শান্তি বজায় রাখতে এ এ অভিযান চালানো হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া:

জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের বেশিরভাগই বিএনপি নেতাকর্মী বলে পুলিশ নিশ্চিত করেছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ জানিয়েছেন, আসামিদেরকে আদালতে সোপর্দ করা হবে। অপরাধী, দাগী আসামিদের বিরুদ্ধে পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

মৌলভীবাজার:

কুলাউড়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মজিদ ও উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।

বিশেষ অভিযানে দিনাজপুর, যশোর, কুমিল্লা, চুয়াডাঙ্গা ও নড়াইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামাতের নেতাকর্মীসহ ৩৪৬ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনীর।

এদিকে মঙ্গলবার রাতে মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এসময় মোনাখালী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অবিস্ফোরিত ৪টি বোমা উদ্ধার করা হয়।

 

এছাড়াও রয়েছে

হাজারীবাগ-কারওয়ান বাজার বস্তিতে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক

‘বন্দুকযুদ্ধে’ এগারো জেলায় ১১ জন নিহত

মাদকবিরোধী অভিযান: দশ জেলায় বন্দুকযুদ্ধে নিহত ১২

নওগাঁ-বরিশালে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রতারণার অভিযোগে আটক ২০

আট জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০

ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত নই, দাবি বদির

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০

সুন্দরবনের দস্যু বাহিনীর ৫৭ সদস্যের আত্মসমর্পণ

ঢাকায় আসছেন থাই রাজকুমারী

হাজারীবাগ-কারওয়ান বাজার বস্তিতে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক

মাদক ব্যবসা নির্মূল না পর্যন্ত অভিযান চলবে: কামাল

অপ্রয়োজনীয় সিজার থেকে বিরত থাকুন স্বাস্থ্যপ্রতিমন্ত্রী।