বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭ (১৭:৫৩)

লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতাসহ গ্রেপ্তার ৪

লক্ষীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা

অস্ত্রসহ লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা নজরুল ইসলাম জসিমসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি তিন সন্ত্রাসীরা হল: ফরহাদ উদ্দিন সিফাত, নোমান ও মাহবুবুর রহমান হৃদয়।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে বৃহস্পতিবার আয়োজিত প্রেস ব্রিফিংয়ে লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার গোপীনাথপুরে সন্ত্রাসীরা কহিনুর নামে এক নারী ও আবদুস সাত্তারকে তাদের বাড়িতে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ৬ লাখ টাকার চেক লিখিয়ে নেয়। পরে তারা তাদের সহযোগী ফরহাদ উদ্দিন সিফাতকে শহরের এনসিসি ব্যাংকে টাকা তুলতে পাঠায়।

পরে খবর পেয়ে স্থানীয় অতিরিক্ত পুলিশ সুপার শরীফুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম এনসিসি ব্যাংকে অভিযান চালিয়ে টাকা তুলতে আসা সিফাতকে চেকসহ আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আটক করা হয় নোমানকে।

পরে নোমানের দেয়া তথ্যের সূত্রে গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় মাহবুবুর রহমান হৃদয় ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জসিমকে।

এ সময় সন্ত্রাসীদের কাছ থেকে ২টি এলজি, একটি একনলা বন্দুক, একটি চাপাতি, একটি ছোঁড়া ও ৬ রাউন্ড তাজা গুলি জব্দ করে পুলিশ। সন্ত্রাসীদের লিখিয়ে নেয়া ২টি ব্যাংকের চেকও পুলিশ উদ্ধার করে বলে ব্রিফিংয়ে জানান মাহাতাব উদ্দিন। ব্রিফিংয়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন কহিনুর ও আবদুস সাত্তার।

এই ক্যাটাগরীর আরও খবর

সাতক্ষীরায় আনসারউল্লাহর ২ সদস্য আটক

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নুরুল ইসলাম নিহত

লামায় যৌথ অভিযানে ২৫টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ ৪ জন আটক

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে হামলার ঘটনায় বিএনপির দুই নেতাকে জিজ্ঞাসাবাদ

মানববন্ধন শেষে আটক হলো বিএনপি নেতা দুদু

বিএনপির চেয়ারপারসনের যত মামলা

কারা কর্তৃপক্ষের কাছে পৌঁছেনি খালেদার ডিভিশনের কাগজপত্র

পুলিশের বিশেষ অভিযানে নড়াইল-কুমিল্লায় আটক ৪৪

খালেদা জিয়া জামিন পাবেন, দাবি আইনজীবীদের

ছুটির দিনে প্রধানমন্ত্রী

যুদ্ধাপরাধের পৃষ্ঠপোষকদের ক্ষমা না করতে দেশবাসীর প্রতি আহ্বান

রাখাইন সীমান্তে বেড়া নির্মাণে ১৫ মিলিয়ন ডলার বরাদ্দ