সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: রাজশাহী শহরে আইনশৃঙ্খলা বাহিনীর ‘ব্লক রেইড’ চলছে Desh TV Logo সিলেটের শাহী ঈদ গাহ এলাকায় একটি স্কুলে বোমা সদৃশ বস্তুর সন্ধান, উদ্ধারে কাজ করছে র‌্যাব Desh TV Logo কওমী মাদ্রাসাকে মূল ধারায় এনে সরকার দোষের কিছু করেনি: প্রধানমন্ত্রী, বিএনপির কাছে হাওর দূষণের প্রমাণ চাইলেন Desh TV Logo রাজ্যের স্বার্থ বিসর্জন দিয়ে তিস্তার পানি দেওয়া হবে না, আবারো বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় Desh TV Logo রাজধানীর পানি নিষ্কাশনে ব্যর্থ ওয়াসা: সাঈদ খোকন Desh TV Logo নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা Desh TV Logo আন্তর্জাতিক: উত্তর কোরিয়াকে ঘিরে উত্তেজনার প্রেক্ষাপটে দক্ষিণ কোরিয়া পৌঁছেছে মার্কিন সাবমেরিন Desh TV Logo কেনিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২৪ Desh TV Logo ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের দ্বিতীয় পর্বে পৌছানোর একদিন পরই উগ্র-ডানপন্থী পার্টি ‘এফএন’ প্রধানের পদ ছাড়ার ঘোষণা দিলেন মেরিন লে পেন Desh TV Logo খেলা: ক্রিকেট: চ্যাম্পিয়ন্স ট্রফি আমাদের জন্য কঠিন হবে, তবে মানসিক শক্তি আমাদের এগিয়ে রাখতে পারে, ত্রিদেশীয় সিরিজে ভালো করতে পারলে আত্মবিশ্বাস বাড়বে: মাশরাফি Desh TV Logo ম্যাচ ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হলেন সাউথ আফ্রিকার সাবেক বোলার লনওয়াবো সোতসোবে Desh TV Logo ফুটবল: ইংলিশ প্রিমিয়ার লিগ: চেলসি-সাউদাম্পটন (রাত পৌনে ১টা) Desh TV Logo স্প্যানিশ লা লিগা: অ্যাতলেটিকো মাদ্রিদ-ভিয়ারিয়াল (রাত দেড়টা) Desh TV Logo জার্মান কাপ (সেমিফাইনাল): মুনশেনগ্ল্যাডবাখ-ফ্রাঙ্কফুর্ট (রাত পৌনে ১টা) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতাসহ গ্রেপ্তার ৪

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭ (১৭:৫৩)
লক্ষীপুরে-স্থানীয়-যুবদলের-সাবেক-নেতাসহ-গ্রেপ্তার-৪

লক্ষীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা

অস্ত্রসহ লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা নজরুল ইসলাম জসিমসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি তিন সন্ত্রাসীরা হল: ফরহাদ উদ্দিন সিফাত, নোমান ও মাহবুবুর রহমান হৃদয়।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে বৃহস্পতিবার আয়োজিত প্রেস ব্রিফিংয়ে লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার গোপীনাথপুরে সন্ত্রাসীরা কহিনুর নামে এক নারী ও আবদুস সাত্তারকে তাদের বাড়িতে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ৬ লাখ টাকার চেক লিখিয়ে নেয়। পরে তারা তাদের সহযোগী ফরহাদ উদ্দিন সিফাতকে শহরের এনসিসি ব্যাংকে টাকা তুলতে পাঠায়।

পরে খবর পেয়ে স্থানীয় অতিরিক্ত পুলিশ সুপার শরীফুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম এনসিসি ব্যাংকে অভিযান চালিয়ে টাকা তুলতে আসা সিফাতকে চেকসহ আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আটক করা হয় নোমানকে।

পরে নোমানের দেয়া তথ্যের সূত্রে গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় মাহবুবুর রহমান হৃদয় ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জসিমকে।

এ সময় সন্ত্রাসীদের কাছ থেকে ২টি এলজি, একটি একনলা বন্দুক, একটি চাপাতি, একটি ছোঁড়া ও ৬ রাউন্ড তাজা গুলি জব্দ করে পুলিশ। সন্ত্রাসীদের লিখিয়ে নেয়া ২টি ব্যাংকের চেকও পুলিশ উদ্ধার করে বলে ব্রিফিংয়ে জানান মাহাতাব উদ্দিন। ব্রিফিংয়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন কহিনুর ও আবদুস সাত্তার।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০